Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

পটুয়াখালীর বাউফলের কালাইয়া বন্দরের ফলপট্টিতে আগুনে ১৬ টি দোকান সহ ৬টি বসত ঘর ভস্মিভূত

ক্ষয়ক্ষতি আনুমানিক ৫ কোটি টাকা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৮:৪৫ পিএম

আজ বিকেল সাড়ে ৫ টার দিকে পটুয়াখালীর বাউফলের কালাইয়া বন্দরেরর ফলপট্রি এলাকায় অগ্নিকান্ডে ১৬ টি দোকান ও ৬টি বসতঘর ভস্মিভূত হয়েছে । ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ৫ কোটি টাকা বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
পটুয়াখালী ও বাউফল ফায়ার স্টেশন এবং স্থানীয় ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে,বিকেল আনুমানিক সাড়ে ৫ টার দিকে ফলপট্রি সংলগ্ন জাকির কাজীর বসত ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে ,মুহূর্তের মধ্যে তা ঘনবসতিপূর্ন ফলপট্রি এলাকায় ছড়িয়ে পড়লে বাজারের ১৬ টি দোকান ও ৬টি বসত ঘর ভস্মিভূত হয়।খবর পেয়ে বাউফল ও পাশ্ববর্তি দশমিনা উপজেলা ফায়ার সার্ভিস ইউনিট প্রায় দেড়ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয় ।
ক্ষতিগ্রস্থদের মধ্যে বাজারের শ্যামল দাসের মুদী ওমনোহারী দোকানেই প্রায় ১ কোটি টাকার মালামাল ছিল বলে স্থানীয় সূত্রে জানা গেছে,ক্ষতিগ্রস্থ অন্য দোকান গুলির মধ্যে একাধিক ফার্মেসী ,ফলের দোকান ,কম্পিউটাররের দোকান সহ ১৬ টি ব্যবসায়ীক প্রতিষ্টান ও৬টি বসত ঘর রয়েছে।পটুয়াখালী ফায়ার সার্ভিসের টিম লিডার মনিরুল ইসলাম জানান,খবর পেয়ে তারা সন্ধ্যা আনুমানিক পৌনে সাতটার দিকে ঘটনাস্থলে পৌছান সে সময় আগুন প্রায়ই নিয়ন্ত্রেনে চলে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন