Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী
শিরোনাম

বাউফলে ভয়াবহ অগ্নিকান্ড, ক্ষয়ক্ষতি ১০ কোটি টাকা

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৯:৫২ পিএম

বাউফলের বাণিজ্যিক বন্দর কালাইয়া বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে ২১টি ব্যবসা প্রতিষ্ঠান ও ৬টি বসতবাড়ি পুড়ে গেছে। আজ শনিবার বিকাল ৫টার দিকে বন্দরের বাজার রোড এলাকায় এ ঘটনা ঘটে। আগুনের খবর পেয়ে বাউফল ও দশমিনার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এসে প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় দশ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এসময় আগুনণ নিভাতে গিয়ে পাঁচজন আহত হয়েছেন।
স্থানীয় সুত্রে জানা গেছে, আজ শনিবার বিকাল ৫টার দিকে জাকির মিয়ার বসতঘর থেকে আগুণের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুণের লেলিহান শিখা আশে পাশের মুদি-মনোহারি, কমমেটিক্স, ফার্মেসী, ইলেকট্রনিক্স ও বীজের ২১টি দোকানসহ ৬টি বসতঘরে ছড়িয়ে পরে। আগুণে প্রায় ১০ কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করেছেন বাউফল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার মো. বাহাউদ্দিন।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, বাউফল থানার সার্কেল এসপি ফারুক হোসেন ও ওসি মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

১৬ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ