Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে পাল্টাপাল্টি কোপাকুপি

আধিপত্য বিস্তার

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রæপে দফায় দফায় পাল্টাপাল্টি কোপাকুপির ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত দুই গ্রুপে তিন বার কোপাকুপির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাবেক পৌর কাউন্সিলরসহ ৪ জন জখম হয়েছেন।
গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে পিরোজপুর শহরের নড়াইলপাড়া এলাকায় পৌরসভার সাবেক কাউন্সিলর শাহজাহান হাওলাদারকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এর আগে দুপুর ১২টার দিকে জেলা হাসপাতাল এলাকায় সিঙ্গার শো-রুমের সামনে কলেজছাত্র তানভীর খানকে কুপিয়ে জখম করে সাবেক কাউন্সিলর শাহজাহান হাওলাদারের ছেলে ছাত্রলীগ নেতা জুনায়েত আহম্মেদ রাসেলের লোকজন। এছাড়া গত শুক্রবার রাতে আহত ছাত্র তানভীর খানের ভাই ছাত্রলীগকর্মী সাব্বির রহমান অনুরাগের নেতৃত্বে কুপিয়ে জখম করা হয় ছাত্রলীগ নেতা রাহেল হাওলাদার ও সজিব হাওলাদারকে।
আহত সাবেক কাউন্সিলর শাহজাহান হাওলাদার (৫৪) পিরোজপুর পৌর এলাকার দক্ষিণ কৃষ্ণনগর এলাকার আলী হোসেনের পুত্র। কলেজছাত্র তানভীর খান (২৫) পিরোজপুরের জুজখোলা গ্রামের ইলিয়াস খানের পুত্র এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী। আহত অন্যরা হলো পিরোজপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাহেল হাওলাদার (২৪), এবং সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো. সজিব শেখ (২৫)।
সাবেক কাউন্সিলর শাহজাহান হাওলাদার জানান, দুপুরে তিনি নড়াইলপাড়া এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ছিলেন। এ সময় সন্ত্রাসী সাব্বির রহমান অনুরাগ দা ও দেশিয় অস্ত্র নিয়ে কয়েকজনকে সাথে নিয়ে তার ওপর হামলা চালায়।
হাসপাতালে চিকিৎসাধীন তানভীর খান জানান, তার ছোট ভাইয়ের সাথে শত্রæতার জেড় ধরে গতকাল দুপুরে স্থানীয় সন্ত্রাসী মিরাজের নেতৃত্বে ১০-১৫ জন লোক হাসপাতালের সামনে তাদের খাবার হোটেলে ঢুকে তার ওপর হামলা ও ভাঙচুর চালায়। এ সময় তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দেয় এবং লুটপাট করে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
আহত রাহেল হাওলাদার জানান, পূর্বপরিকল্পিতভাবেই ছাত্রলীগকর্মী সাব্বির কয়েকজন নিয়ে তার ও সজিবকে দা দিয়ে কোপায়।
দায়ের কোপে তার হাতের নানা অংশ ও সজিবের হাতের তালুর বেশি অংশ কাটে। পরে চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে সাব্বিরসহ অন্যরা পালিয়ে যায়। পরে লোকজন সজিব ও তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।
পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, আহত কলেজছাত্রের মাথায় আঘাত আছে। তাকে হাসপাতলে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে এবং সাবেক পৌর কাউন্সিলের মাথার আঘাত গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোপাকুপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ