Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারা জনগণের সেবক নয়

মাস্ক বিতরণকালে ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

করোনা দুর্যোগে জনগণকে স্বাস্থ্যঝুঁকিতে রেখে যারা নির্বাচন করতে চেয়েছিল তারা জনগণের সেবক হতে পারে না। একথা বলেন চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও দলের মহানগর সভাপতি ডা. শাহাদাত হোসেন
গতকাল শনিবার লালখান বাজারে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণকালে তিনি একথা বলেন। ডা. শাহাদাত বলেন, জনগণের স্বাস্থ্য সুরক্ষার স্বার্থে আমরা আগেই নির্বাচন স্থগিতের দাবি জানিয়েছি। কিন্তু ইসি কর্ণপাত করেনি। এখন চসিক ভোট স্থগিতে বাধ্য হয়েছে। চট্টগ্রাম করোনাভাইরাসের সর্বোচ্চ ঝুঁকিতে রয়েছে। অথচ ৭০ থেকে ৮০ লাখ মানুষকে ঝুঁকিতে ফেলে তারা নির্বাচনের নামে তামাশা করতে চেয়েছিল। এ সময় ডা. শাহাদাত বেগম খালেদা জিয়াসহ বন্দিদের অবিলম্বে মুক্তির দাবি জানান।
এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট আবদুস সাত্তার, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংগঠনিক

২২ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ