Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় বন্ধ হচ্ছে সব, খুলছে পিসিবির অফিস!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:১৬ এএম

করোনাভাইরাস সংক্রমণরোধে স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্ব। খেলার মাঠেই নেই কোলাহল। বিশ্বের প্রায় সব জায়গায় সব রকম খেলাধুলা ও জনসমাবেশ নিরুৎসাহিত কিংবা স্থগিত করা হচ্ছে। এর মধ্যেই উল্টো পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী মঙ্গলবার থেকে পুনরায় খোলা হবে পিসিবির অফিস।

পাকিস্তানেরই প্রতিবেশী দেশ ভারতে ক্রিকেট বোর্ডের সদর দপ্তর বন্ধ ঘোষণা করা হয়েছে কিছুদিন আগে। বাসায় বসে অফিসের কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে সব কর্মীকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) হেঁটেছে একই পথে। গতকাল থেকে বন্ধ ঘোষণা করা হয়েছে মিরপুরে বিসিবির অফিস। বাসায় বসে অফিসের কাজ করবেন বিসিবির কর্মীরা। এ ছাড়াও ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডেও নেওয়া হয়েছে সতর্কতামূলক ব্যবস্থা। করোনার সংক্রমণ দিন দিন যেভাবে বাড়ছে তাতে বাকি ক্রিকেট বোর্ডগুলোও কিছুদিনের মধ্যে বন্ধ ঘোষণা করা হতে পারে। সংবাদমাধ্যম ‘ক্রিকেট পাকিস্তান’ জানিয়েছে, করোনা আতঙ্কে পিএসএল স্থগিত হওয়ার পর ঝুলে থাকা কিছু গুরুত্বপ‚র্ণ বিষয় জানাতে চায় পিসিবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিসিবি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ