Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পিরোজপুরে করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ২

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ৩:৩৩ পিএম

করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে পিরোজপুরে দুই যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। আজ রোববার দুপুরে পিরোজপুর শহরের ভাগরথি চত্ত্বর ও মধ্যরাস্তার তালুকদার বাড়ী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান পিরোজপুরে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
গ্রেপ্তারকৃতরা হলো সোহেল শেখ হৃদয় (১৯) পিরোজপুর শহরের শেখপাড়া এলাকার ইসমাইল শেখের পুত্র এবং আনাম শেখ (১৯) পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকার নান্নু শেখের পুত্র। তারা দুজনই ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী ।
পিরোজপুর ডিবি পুলিশের ওসি মো: মিজানুর হক জানান, করোনা ভাইরাস নিয়ে গুজক সৃষ্টি করার জন্য ফেসবুকে দুই যুবক নানা রকম মিথ্যা তথ্য দিয়ে ভিডিও ছড়াচ্ছিল। এমন খবরের ভিত্তিতে পুলিশ সুপারের নিদির্শে ডিবি পুলিশের একটি দল শহরের ভাগরথি চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে যুবক সোহেল শেখ হৃদয় কে এবং শহরের মধ্যরাস্তার তালুকদার বাড়ী এলাকা অভিযান চালিয়ে আনাম শেখ কে গ্রেপ্তার করে।
পিরোজপুরে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, গ্রেপ্তারকৃত যুবকরা নিজেদের ফেসবুক একাউন্টে ও পেইজে নিজেদের ভিডিও তৈরি করে করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়াচ্ছিল। তাই তাদের গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

Show all comments
  • মোঃ মাহমুদুল হক ২২ মার্চ, ২০২০, ৪:০৪ পিএম says : 0
    ছবিতে সর্ববামে আমার বন্ধু হাসনাইন পারভেজ। পুলিশ বাহিনীতে যোগদানের পর থেকেই বিভিন্ন জনগুরুত্বপূর্ণ খবরের কারনে তাকে জাতীয় ও স্থানীয় পত্রিকায় নায়কের বেশে দেখা যায়। পুলিশ মানুষের বন্ধু হতে পারে তাকে দেখেই মনে হয়। অন্যায়ের বিরুদ্ধে সব সময় সে সংগ্রাম করে যাচেছ। আল্লাহ তাকে আরও ভালো ভালো কাজ করার সুযোগ দান করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ