Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল বলিউডের ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল ‘মাস্তি’ সিরিজের তৃতীয় কিস্তি ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ মুক্তি পাচ্ছে। আগের দুই পর্ব ‘মাস্তি’ এবং ‘গ্র্যান্ড মাস্তি’ যথাক্রমে ২০০৪ ও ২০১৩তে মুক্তি পেয়েছে। এছাড়াও ‘মাদারি’ আর ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ মুক্তি পাবার কথা থাকলেও মুক্তির তারিখ পিছিয়েছে।
কমেডি ফিল্ম ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ মারুতি ইন্টারন্যাশনাল, এএলটি এন্টারটেইনমেন্ট এবং শ্রী অধিকারী ব্রাদার্সের ব্যানারে মুক্তি পাচ্ছে। প্রযোজনা করেছেন সামির নায়ার, আমান গিল, অশোক থাকেরিয়া এবং আনন্দ প-িত। ইন্দ্র কুমারের পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন বিবেক ওবেরয়, রিতেশ দেশমুখ, আফতাব শিবদাসানি, উর্বশী রৌতেলা, পূজা ব্যানার্জি, মিষ্টি, শ্রদ্ধা দাশ, সঞ্জয় মিশ্র, ঊষা নাদকার্নি, কেতন কারান্ডে এবং কঙ্গনা শর্মা। অতিথি ভূমিকায় আছেন সোনালি রাউত, সুদেষ লেহড়ি এবং শ্রেয়াস তালপাড়ে। সঙ্গীত পরিচালনা করেছেন শারিব সাবরি, তোশি সাবরি এবং সুপার্বিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল বলিউডের ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ মুক্তি পাচ্ছে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ