Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

জনসচেতনতায় মাইকিং ও লিফলেট বিতরণ

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

নীলফামারীর সৈয়দপুর ও রাঙামাটির কাপ্তাইয়ে গতকাল করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়েছে। এ বিষয়ে আমাদের সংবাদদাতা পাঠানো প্রতিবেদন-
সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা জানান, নীলফামারীর সৈয়দপুরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুরের উদ্যোগে গতকাল রোববার সৈয়দপুরে এ লিফলেট বিতরণ করেন। এছাড়া মাইকিংও করা হয়। সচেতন হই, নিরাপদ রই স্লােগানকে সামনে রেখে মাইকিংয়ে আগাম সতর্কতা অবলম্বনসহ করোনাভাইরাস নিয়ে কোনো গুজব বা আতঙ্কিত না হয়ে সরকারের নেয়া করণীয় অনুসরণ করতে বলা হয়েছে।
বিদেশ ফেরতদের ১৪ দিন বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকা, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধে শিক্ষার্থীদের নিজ নিজ বাসায় অবস্থান, প্রতিনিয়ত সাবান, স্যানিটাইজার দিয়ে হাত ধোঁয়া, সভা ও সমাবেশ থেকে বিরতসহ সরকারের করোনাভাইরাস নিয়ে সকল রকম দিক নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়। স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ সংগঠনের প্রতিষ্ঠাতা নওশাদ আনসারীর নেতৃত্বে আজিম, শাহবাজ, রাজা, সামিউল, সাকিব, সোহেলসহ অন্যান্য সদস্যরা কয়েকটি দলে বিভক্ত হয়ে ওই সচেতনতামূলক কার্যক্রমে অংশ নেয়।
কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা জানান, রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ করা হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় উপজেলার বিভিন্ন কমপ্লেক্স ও কাপ্তাই চট্টগ্রাম সড়কের বিভিন্ন দোকান ও সরকারি অফিসে এই প্রচারণা চালানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল, কাপ্তাই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহম্মেদ চৌধুরী, কাপ্তাই থানা ওসি মো. নাছির উদ্দিন, তথ্য কর্মকর্তা মো. হারুন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সামশুল আলম চৌধুরী, উপজেলা আ.লীগ নেতা আক্তার হোসেন মিলন, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. ইলিয়াছ, কাপ্তাই প্রেসক্লাবের সভাপতি মো. কবির হোসেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম লাভলু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিফলেট


আরও
আরও পড়ুন