Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

দীপিকার পোষ্ট নিয়ে মজা করলেন বরুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ৯:৪৬ পিএম

কারোনাভাইরাস আতঙ্কে এখন শুটিং বন্ধ। বছরের বার মাস কাজে বস্ত থাকা তারকাদের তাই অবসর সময় কাটাতে একটু অপ্রস্তুতই মনে হচ্ছে। যেহেতু তারকারা দেশের বাইরে দৌড়ঝাপ পারেন। তাই তাদের বেশির ভাগই এখন সেলফ কোয়ারেন্টাইনে আছেন। এই অবস্থায় প্রায় প্রতিদিনই সামাজিক যোগাযোগ মাধ্যমে সচেতনতামূল একটি পোষ্ট দিচ্ছেন দীপিকা পাডুকোন। শনিবার একটি ছবি শেয়ার করেন দীপিকা।

সেখানে দেখা যাচ্ছে নাইটড্রেস পরে ফল ও ফ্রুটজুস খাচ্ছেন বলিউডের দিভা। ক্যাপশনে লিখেছেন কোভিড ১৯ -এর সময়ে প্রোডাক্টিভিটি। কিন্তু দীপিকার এই পোস্টেই বরুণ ধাওয়ানের কমেন্ট নজরে পড়েছে নেটিজেনদের।

দীপিকার এই পোস্টে মজা করে বরুণ লিখেছেন, তুমি সব সময়েই কেন নাইট স্যুটে থাকো। বরুণের এই মশকরায় নেটিজেনরাও তাল মিলিয়েছেন। চিকিৎসকরা জানাচ্ছেন, কোভিড ১৯-এর সাথে লড়াইয়ের অন্যতম উপায় হল বাড়িতে থাকা ও শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তোলা।

আর তার জন্যই স্বাস্থ্যকর খাওয়াদাওয়া প্রয়োজন। দীপিকাও সেই মতোই খাওয়াদাওয়া করছেন। প্রসঙ্গত, সারা বিশ্বে কোরোনা আতঙ্কে কাঁপছে মানুষ। ভারতেও ঢুকে পড়েছে এই মারণ ভাইরাস। দেশে এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা ৩৩২-এ পৌঁছেছে। মৃত্যু হয়েছে ৫ জনের।

কিন্তু বিশেষজ্ঞরা বলছেন এখনও ভারতে স্টেজ ২-তে রয়েছে কোরোনা। আর এখনই পরিস্থিতি আয়ত্তে না আনা গেলে, আগামী ২ সপ্তাহে কোরোনা ভয়ঙ্কর রূপ নিতে পারে এদেশে। সেই মতোই দেশের বিভিন্ন জায়গায় সতর্কতা জারি হয়েছে। পশ্চিমবঙ্গে এই মুহূর্তে আক্রান্তের সংখ্যা ৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন