Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘স্টে অ্যাট হোম’ চ্যালেঞ্জে জামালও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্ব। আর সবার মতো ফুটবলাররাও ঘরে বন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন। এই অলস সময়কে আনন্দময় করে তুলতে অনলাইনে তারা শুরু করেছেন ‘স্টে অ্যাট হোম’ চ্যালেঞ্জ অর্থাৎ টয়লেট পেপার রোল জাগল করা (পা দিয়ে একটানা স্পর্শ করা)। এর একটা মহৎ উদ্দেশ্যও রয়েছে। প্রাণঘাতী করোনার প্রকোপ থেকে বাঁচতে এই চ্যালেঞ্জের মাধ্যমে সবাইকে ঘরে থাকার আহŸান জানাচ্ছেন লিওনেল মেসি, মার্সেলো, ইস্কো, ব্রæনো ফার্নান্দেস, জন টেরিসহ আরও অনেক তারকা। সেই তালিকায় যোগ দিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভ‚ঁইয়া।

গতপরশু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন জামাল। ক্যাপশনে লিখেছেন, ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন, সক্রিয় থাকুন’। সেখানে দেখা যায়, টয়লেট পেপার রোল জাগল করছেন এই তারকা মিডফিল্ডার।

চ্যালেঞ্জের নিয়ম অনুসারে, কমপক্ষে দশবার টয়লেট পেপার রোল জাগল করতে হয়। জামাল অবশ্য জাগল করেন ১৭ বার। আর শেষে ডান পায়ে মারেন জোরালো এক ভলি! আরেকটি নিয়ম অনুযায়ী, নিজে করার পর অন্য কাউকে চ্যালেঞ্জে আমন্ত্রণ জানাতে হয়। জামাল সে সুযোগটাও কাজে লাগিয়ে আমন্ত্রণ জানিয়েছেন তার ভক্ত-সমর্থকদের। লিখেছেন, ‘স্টে অ্যাট হোম চ্যালেঞ্জের ভিডিও ধারণ করে কমেন্ট সেকশনে পোস্ট করুন।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৫ নভেম্বর, ২০২০
১৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ