Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বার্সার সঙ্গেই মাঠে ‘ফিরছেন’ সুয়ারেস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

চোটের আঘাতে মাঠের বাইরে থাকা লুইস সুয়ারেসের মৌসুমের বাকি সময়ে খেলার জোরালো কোনো সম্ভাবনা ছিল না। তবে করোনাভাইরাসের কারণে লা লিগাসহ স্থগিত হয়ে আছে বিশ্বের প্রায় সব খেলাধুলা। তাই সমস্যা কাটিয়ে তার দল বার্সেলোনা যখন মাঠে ফিরবে তখন একই সঙ্গে খেলায় ফেরার আশা করছেন উরুগুয়ের এই স্ট্রাইকার।
গত জানুয়ারিতে হাটুর অস্ত্রোপচারের পর থেকে মাঠের বাইরে আছেন ৩৩ বছর বয়সী এই তারকা। পুরোপুরি সুস্থ হয়ে তার ফিরতে চার মাসের মতো লাগতে পারে বলে তখন জানানো হয়েছিল।

তবে সম্ভাবনার চেয়ে দ্রæত সেরে উঠছেন বলে নিজেই জানিয়েছেন ২০১৯-২০ মৌসুমে ১৪ গোল করা সুয়ারেস, ‘আমার সম্ভাব্য ফেরার সময়ে কিছুটা পরিবর্তন এসেছে। তবে তাড়াতাড়ি ফেরার ব্যাপারটা পরিষ্কারই ছিল। আমার চিকিৎসক আমাকে বলছিলেন, আমি খুব (ভালো করছি) তাড়াতাড়ি সেরে উঠছি। এটি আমাকে যত তাড়াতাড়ি সম্ভব খেলায় ফেরার আশা দেখাচ্ছে। এখন পার্থক্যটা হলো, দল যখন ফিরবে, তখন আমিও খেলতে পারব।’

করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে মারা গেছে ১৩ হাজারেরও বেশি মানুষ। ইউরোপে ইতালির পর সবচেয়ে বাজে অবস্থায় থাকা স্পেনে মারা গেছে এক হাজার ৩০০ এর বেশি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ