Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা জনসচেতনতায় মেয়র নাছিরের মাইকিং

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৫:৫০ পিএম

করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে দেশে আসা প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে থাকার আহ্বান জানিয়ে মাইকিং করলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। সোমবার দুপুরে গাড়িতে বসে মুখে মাস্ক, হাতে গ্লাভস পরা অবস্থায় নিজেই মাইকিং করেন মেয়র।
মেয়র বলেন, যারা বিদেশ থেকে এসেছেন তাদের অবশ্যই ১৪ দিনের গৃহবাস পালন করতে হবে। এ সময় পরিবারের অন্য কারও সং¯্রবে আসা যাবে না। তিনি নগরবাসীর উদ্দেশে বলেন, বিদেশ থেকে কারও আসার সংবাদ পেলে এবং ওই ব্যক্তিকে বাইরে দেখা গেলে আপনারাও তাকে বিষয়টি বুঝিয়ে বলবেন।
এরপরও কাজ না হলে পুলিশ প্রশাসন ও সিটি কর্পোরেশনকে বিষয়টি জানানোর আহ্বান জানান মেয়র। একই সাথে মেয়র এ দুর্যোগে সমাজের বিত্তবানদের নি¤œ আয়ের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
সিটি মেয়র বলেন, এটাই প্রকৃত সুযোগ দেশ ও মানুষের কল্যাণে কিছু করার। যাদের আর্থিক সামর্থ্য আছে তারা দয়া করে এগিয়ে আসুন। আসুন আমরা একে অপরের সহযোগিতার মাধ্যমে নাগরিক ও মানবিক দায়িত্ব পালন করি। মেয়র নগরবাসীকে সংক্রমণ এড়াতে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ