Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

রাণীশংকৈলে প্রতিবন্ধী ধর্ষণের চেষ্টা, যুবক আটক

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৬:৪৯ পিএম
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক প্রতিবন্ধীকে ধর্ষনের চেষ্টায় যুবক আটক।
২৩ মার্চ (সোমবার) দুপুর সাড়ে ১১ টায় উপজেলা ভাংবাড়ী মালদহ পাড়া গ্রামের জনৈক লাবলুর প্রতিবন্ধী কন‍্যাকে একই গ্রামের আ: মালেকের এক সন্তানের জনক নাজমূল (৩০)
জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় ভিকটিম চিৎকার করলে তার মা সহ এলাকাবাসী তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে। সেই সাথে লম্পট নাজমুলকে স্থানীয় লোকজন আটক করে আমগাছের সাথে বেঁধে রাখে।
একপর্যায় কৌশলে মেম্বার খালেদুরের ছেলে আজিজুল হক তাকে ছেড়ে দেয়। এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে অভিযান চালিয়ে নাজমুলকে আটক করেছে।
ভিকটিমের মা সালেহা জানান, তার বাড়ীর পশ্চিমে প্রায় ৫'শ গজ দুরে আম বাগানের পাশে কুলিক নদীর ধারে বসে থাকা প্রতিবন্ধী কন‍্যাকে অতর্কৃত ভাবে ধর্ষনে চেষ্টা করে। এসময় প্রতিবন্ধীর চিৎকার শুনে তার মা সহ স্থানীয়রা তাকে উদ্ধার করে। 
এপ্রসঙ্গে এস আই আহসান হাবিব ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের পিতা সানাউল্লা (লাবলু) বাদী হয়ে নাজমুলের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ