Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিওএর কার্যক্রম সীমিত, বন্ধ ভলিবল ও হকি ফেডারেশন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৬:৫৫ পিএম | আপডেট : ৭:১০ পিএম, ২৩ মার্চ, ২০২০

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে বন্ধ করে দেয়া হয়েছে বাংলাদেশ হকি ও ভলিবল ফেডারেশনের কার্যালয়। এছাড়া বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) তাদের কার্যক্রম সীমিত করার কথা জানিয়েছে।

সোমবার বিওএ’র এক বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে বাংলাদেশ সরকার ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শ অনুযায়ী তাদের কার্যক্রম ২৩ মার্চ থেকে অনলাইনের মাধ্যমে পরিচালিত হবে এবং দাপ্তরিক জরুরি কার্যক্রম চালানোর জন্য কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতি সীমিত করা হয়েছে। এদিন ভলিবল ফেডারেশনও তাদের বিজ্ঞপ্তিতে করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আগামী ৩১ মার্চ পর্যন্ত কার্যালয় বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানায়। তাদের জরুরি কার্যক্রম পরিচালিত হবে ই-মেইলের মাধ্যমে বলে জানিয়েছে সংস্থাটি। আগের দিন হকি ফেডারেশন ঘোষণা দেয় তাদের কার্যালয় আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে। এই সময়ে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সব ধরনের অনুশীলন ও খেলা স্থগিত এবং দাপ্তরিক কার্যক্রম (একান্ত প্রয়োজনীয় ছাড়া) ঘরে বসে অনলাইনের মাধ্যমে করার সিদ্ধান্ত নেয় হকি ফেডারেশন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিওএর কার্যক্রম সীমিত
আরও পড়ুন