Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সোনারগাঁওয়ে করোনা টিকা বিক্রির অভিযোগে ২ প্রতারক আটক

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১২:৩৮ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা ভাইরাসের টিকা বিক্রির অভিযোগে আবজাল হোসেন ও বাবুল ইসলাম নামের দুই প্রতারককে আটক করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে গত রোববার সকালে জামপুর ইউনিয়নের কোবাগা এলাকা। এসময় তাদের কাছ থেকে টিকাদানের বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। পরে আটক কৃতদের গণধোলাই দিয়ে জুতারমালা পড়িয়ে পুলিশে সোর্পদ করে এলাকাবাসী।
জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা হরি মন্দিরে করোনা ভাইরাসের টিকা দেয়া হবে বলে মাইকিং করা হয়। গত রোববার সকালে প্রতারকরা পূর্ব পরিকল্পিতভাবে গ্রামের সহজ সরল মানুষকে বোকা বানিয়ে ভিটামিন ইনজেকশন দিয়ে প্রতি মানুষের কাছ থেকে ২-৫শ’ পর্যন্ত টাকা নিতে শুরু করে।
বিষয়টি এলাকাবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন একত্রিত হয়ে আবজাল হোসেন ও বাবুল ইসলাম নামের দুই প্রতারককে আটক করে গণধোলাই দিয়ে জুতারমালা পড়িয়ে তাদের তালতলা ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করে।
আটককৃত আবজাল হোসেন যাত্রাবাড়ির মীর হাজারিবাগ এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে ও বাবুল ইসলাম পটুয়াখালীর গোমরাবাড়ির এলাকার মৃত আব্দুল লতিফ খানের ছেলে।
এব্যাপারে তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. আহসানউল্লাহ বলেন, এলাকাবাসীর অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তাদের কাছ থেকে বেশ কিছু ভিটামিন ইনজেকশন উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা-টিকা
আরও পড়ুন