Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

গোদাগাড়ীতে এক ভারতীয় নাগরিকের মৃত্যু

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৮:৪১ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে এক ভারতীয় নারীর মৃত্যু হয়েছে। এতে করে এলাকায় করোনা ভাইরাসের আতঙ্ক দেখা দেয়। তবে চিকিৎসকরা বলছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই ওই নারীর মৃত্যু হয়। পরে পরিস্থিতি শান্ত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ মার্চ উপজেলার দেওপাড়া ইউনিয়নের গণকের ডাইং গ্রামের মৃত দুখু আলীর বাড়িতে বেড়াতে আসে তার মেয়ে নবিজা বেগম (৬০)। সোমবার ভোর ৫ টার দিকে নবিজান বেগমের মৃত্যু হয়। এ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম ঘটনাস্থলে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে।

এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু তালেব বলেন, আগের চিকিৎসা পত্র ও পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট এবং পরিবারের তথ্য অনুযায়ী নবিজা বেগম হৃদরোগে আক্রান্ত ছিল আর এই কারণে তার মৃত্যু হয়। মৃত্যুর আগে নবিজা বেগম শুধুমাত্র বমি করে এবং নিয়মিত হৃদরোগের ওষুধ সেবন করতেন।

দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আখতারুজ্জামান বলেন, নবিজান বেগম ভারতের উত্তর প্রদেশের শিবধাত গ্রামের মহিবুলের সঙ্গে বিয়ে হয়। ভারতীয় পাসপোর্ট নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসে নবিজা বেগম। তার মৃত্যু হৃদরোগে হওয়ার কারণে দুপুর ১২ টার দিকে লাশ দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৯ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ