Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহবন্দি থেকে রণবীর সিং শেয়ার করলেন ‘ভয়ঙ্কর’ ছবি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৮:৪৪ পিএম

করোনা আতঙ্কে কার্যত রুদ্ধ মুম্বই। চলছে ১৪৪ ধারা জারি। সাধারণ মানুষের পাশাপাশি ঘরের ভিতর বন্দি রয়েছেন তারকারাও। ঐশ্বরিয়া রাই বাচ্চন থেকে কারিনা কাপুর খান কিংবা সালমান খান, ঘরে বন্দি থেকে প্রত্যেকেই এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। সেই তালিকা থেকে ব্যতিক্রমী নন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকনও।

করোনা আতঙ্কের জেরে বর্তমানে নির্জনে সময় কাটাচ্ছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকন। বর্তমানে কেমন আছেন তারা, সেই আভাস না পাওয়া গেলেও, কোয়ারেন্টাইন থেকে বেরনোর পর তাকে কেমন দেখতে, হবে সেই আভাস দিলেন রণবীর সিং

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন রণবীর। যেখানে লম্বা চুল, এক মুখ ভর্তি দাঁড়ি নিয়ে পোজ দিতে দেখ যায় রণবীরকে। 

 
প্রসঙ্গত, পদ্মাবত-এ আলাউদ্দিন খলজি চরিত্রে অভিনয় করতে গিয়ে, রণবীরের যে লুক তৈরি করা হয়, এবার তার সঙ্গে মিলে গেল অভিনেতার নিজের শেয়ার করা ছবির সঙ্গে। 

যদিও পুরোটাই মজার ছলে ভক্তদের সঙ্গে ছবি শেয়ার করেন রণবীর সিং। বর্তমানে ৮৩ নিয়ে ব্যস্ত ছিলেন রণবীর সিং। কপিল দেবের বায়োপিকে অনস্ক্রিনেও রণবীরের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাড়ুকন। 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ