Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬, ০২ শাবান ১৪৪১ হিজরী

কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ত্রিমূখী অভিযানে মোট ৫ টি ব্যবসায়ী প্রতিষ্ঠানে জরিমানা আদায়

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ৮:৫১ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে ভ্রাম্যমান আদালতের ত্রিমূখী অভিযানে মোট ৫ টি ব্যবসায়ী প্রতিষ্ঠানে জরিমানা আদায় করেছেন। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযানগুলো পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ঝিনাইদহ ভোক্তা অধিকার সংরক্ষনের সহকারী পরিচালক অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন।

সকাল থেকে দুপুর পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভুপালী সরকার শহরের শাহীন ট্রেডার্সের মালিক আব্দুর রহিম শাহিন ধানের আড়তে মূল্য তালিকা না দেখাতে পারায় তাকে ৫ হাজার টাকা জরিমানা করেন। পরে বড় বাজারে মুড়ির দাম বেশি রাখায় এক ক্রেতার অভিযোগের ভিত্তিতে মাসুদ রানা নামের এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহা কাঁচাবাজারে অভিযান চালিয়ে আলুর দাম বেশি রাখায় এক ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করেছেন।

একই সময়ে দোকানে ভেজাল ও শরীরের জন্য ক্ষতিকর ভেজাল প্রসাধনী রাখার অপরাধে মুরগী হাটা মোড়ের সুজল ষ্টোরকে ১০ হাজার ও মালতি ষ্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ঝিনাইদহ ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সুচন্দন মন্ডল জরিমানা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ