Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী নেতাদের পরিবার সদস্যদের জঙ্গি কানেকশন আড়ালে মন্ত্রীদের অপচেষ্টা -জামায়াত

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আজাদ বলেছেন, আওয়ামী লীগের নেতাদের পরিবারের সদস্যদের জঙ্গি কানেকশনের খবর থেকে দেশবাসীর দৃষ্টি ভিন্ন দিকে ফেরানোর উদ্দেশ্যেই সরকারের মন্ত্রীরা জামায়াতকে জড়িয়ে ভিত্তিহীন মিথ্যা বক্তব্য দিয়ে পানি ঘোলা করার অপচেষ্টা চালাচ্ছেন। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামসহ আরও অনেক মন্ত্রী-এমপি জামায়াতকে জড়িয়ে মিথ্যা বক্তব্য দিচ্ছেন। তবে এভাবে মিথ্যা বক্তব্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করা যাবে না। গতকাল বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
বিবৃতিতে হামিদুর রহমান আজাদ বলেন, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম জামায়াতে ইসলামীর বিরুদ্ধে যে মন্তব্য করেছেন তার মধ্যে সত্যের লেশমাত্রও নেই। দেশবাসী সকলেই জানেন যে, জেএমবির নিহত সাবেক নেতা শায়খ আবদুর রহমান আওয়ামী লীগ নেতা ও বর্তমান পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আযমের ভগ্নিপতি এবং গুলশানে রেস্টুরেন্টে যে ৫ জন জঙ্গি হামলা চালিয়েছে তাদের মধ্যে একজন হলো আওয়ামী লীগের নেতা ইমতিয়াজ খান বাবুলের পুত্র রোহান ইবনে ইমতিয়াজ। রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের নেতা এএইচএম খায়রুজ্জামান লিটনের চাচাতো ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা মুনতাসিরুল ইসলাম অনিন্দ্যর সাথে জঙ্গি কানেকশনের কথা গত ১২ ও আজ ১৩ জুলাই জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে।
তিনি বলেন, কোনো জঙ্গি কর্মকা-ের সাথে যেমন জামায়াতের কোনো সম্পর্ক নেই, তেমনি আইএস ও মোসাদের সাথে জামায়াতের সম্পর্ক থাকার প্রশ্নই আসে না। এ ধরনের ভিত্তিহীন মিথ্যা বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য তিনি মন্ত্রীদের প্রতি আহ্বান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী নেতাদের পরিবার সদস্যদের জঙ্গি কানেকশন আড়ালে মন্ত্রীদের অপচেষ্টা -জামায়াত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ