Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হবিগঞ্জ কারাগারে পৌর কাউন্সিলরের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১১:৫৩ এএম

হবিগঞ্জ জেলা কারাগারে হৃদরোগে আক্রান্ত হয়ে চুনারুঘাট পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর কুতুব আলীর (৫৫) মৃত্যু হয়েছে। চুনারুঘাট বাজার কমিটির সভাপতি আকল মিয়া হত্যা মামলার আসামি হিসেবে কারাগারে ছিলেন তিনি।

২৩ মার্চ সোমবার সন্ধ্যায় কারাগারের ৩ তলার পাঁচ নম্বর কক্ষে অসুস্থ’ হয়ে পড়লে কুতুব আলীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক আ ন ম রকিবুল কাওছার তাকে মৃত ঘোষণা করেন।

জেল সুপার জয়নাল আবেদীন জানান, চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি সভাপতি আকল মিয়া হত্যা মামলায় ২ নম্বর আসামি কুতুব আলী ৩ মার্চ থেকে হবিগঞ্জ কারাগারে ছিলেন। হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতাল নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ হাসপাতালে এসে লাশের সুরতহাল করার পর লাশ মর্গে পাঠায়।

ডা. রকিবুল জানান, হাসপাতালে আসার আগেই ওই লোকের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ