Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ পুত্রবধূর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১২:৩৫ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ধানখুনিয়া গ্রামে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলেছেন এক নারী। এ ঘটনায় সোমবার (২৩ মার্চ) রাতে শ্বশুরকে অভিযুক্ত করে গোবিন্দগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন পুত্রবধূ।

মামলা সূত্রে জানা যায়, ওই নারীর স্বামী ঢাকায় রিকশা চালান। বাড়িতে তিনি তিন সন্তান নিয়ে থাকেন। ছেলে বাড়িতে না থাকার সুযোগে পুত্রবধূর ওপর কুনজর পড়ে শ্বশুরের। ৩ মার্চ রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই নারী ঘরের বাইরে আসেন।

এ সুযোগে শ্বশুর তার ঘরে ঢুকে লুকিয়ে থাকেন। এরপর পুত্রবধূ ঘুমিয়ে পড়লে শ্বশুর তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই নারী চিৎকার করলে ঘর থেকে বের হয়ে যান শ্বশুর। এ কথা রাতেই ওই নারী তার স্বামীকে জানান।

পরে তার স্বামী বাড়ি গিয়ে প্রতিবেশী ও গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা মামলা না করে মীমাংসা করে দেয়ার আশ্বাস দেন। কিন্তু গ্রাম্য সালিশে কোনো সমাধান না হওয়ায় গতরাতে মামলা করা হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএ মেহেদী হাসান জানান, অভিযুক্তকে ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ চেষ্টা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ