Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে এ পর্যন্ত বিদেশ ফেরত বাংলাদেশী ১৭৬ জন হোম কোয়ারেন্টাইনে

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১:২৯ পিএম

এখনও কেউ করোনা ভাইরাসে আক্রান্ত না হলেও কুড়িগ্রামে এ পর্যন্ত গত ২৪ ঘন্টায় ২৩ জনসহ ১৭৬ জন বিদেশ থেকে আগত বাংলাদেশীকে করোনা ভাইরাস সংক্রমণ রোধে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

জেলা সিভিল সার্জন অফিস জানায়,বিদেশ ফেরত যারা আরো আসছেন তাদের খোঁজ খবর নেয়া হচ্ছে।জেলা প্রশাসন ও জেলা পুলিশের সহায়তায় জেলা স্বাস্থ্যবিভাগ এ কাজ করছে বলে জানানো হয়।
এদিকে,করোনা মোকাবেলা ও সচেতনতা বৃদ্ধিতে জেলা প্রশাসনকে সহায়তা করতে ইতোমধ্যেই রংপুর থেকে সেনাবাহিনীর একটি দল আসছে বলে জেলা প্রশাসক জানান। তাদের সাথে মত বিনিময় করে কিভাবে করোনা সংক্রমণসহ সার্বিক বিষয়ে মোকাবেলা করা যায় তা ঠিক করা হচ্ছে বলে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানিয়েছেন।
তিনি বলেন,সরকারি নির্দেশনা অনুযায়ী কর্ণেল পর্যায়ের একজন সেনা কর্মকর্তা এখানে জেলা প্রশাসনকে সহায়তায় কাজ করবেন।এছাড়াও করোনার অজুহাতে অযথা দ্রব্যমূল্যের বৃদ্ধি রোধে জেলা ও উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতে কার্যক্রম পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ