Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে এক যুবকের লাশ উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ২:৩৮ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে একটি ইটভাটার পাশ থেকে পলাশ দাস (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শার্ট-প্যান্ট পরিহিত এবং নাক-মুখে রক্ত বের হওয়া মৃত যুবক মহিমাগঞ্জ ইউনিয়নের কুমিড়াডাঙ্গা শেরপুর জেলেপাড়া গ্রামের সুনীল দাসের পুত্র। মঙ্গলবার সকালে ওই এলাকার একটি ইটভাটার পাশে মৃতদেহটি দেখতে পেয়ে লোকজন ইউপি চেয়ারম্যানকে খবর দেয়। পরে স্বজনরা এসে মৃতদেহের পরিচয় নিশ্চিত করেন।

মৃতের স্বজনরা জানান, গত সোমবার পলাশ তার পাওয়ার টিলারের চাকা কিনতে বগুড়ায় যায়। বিকেলে সেখান থেকে ফিরে টিলারের চাকা লাগিয়ে নিয়ে ভাড়া খাটতে যায়। এরপর আর তার কোন খোঁজ পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ ছিল। মঙ্গলবার সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একই গ্রামের একটি ইটভাটার কাছে তার মৃতদেহ পাওয়া যায়। তাকে কে বা কারা শ^াসরোধ করে হত্যা করেছে বলে স্বজনরা অভিযোগ করেছেন। গোবিন্দগঞ্জ থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ