Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় করোনা প্রতিরোধে সেনা কর্মকর্তার বৈঠক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৩:৫৫ পিএম

করোনো ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সিভিল প্রশাসনকে সহযোগিতার লক্ষ্যে কর্মপরিকল্পনা নিয়ে এক বৈঠক করেছেন লেঃ কর্নেল ফারহান। মঙ্গলবার (২৪ মার্চ) বেলা সাড়ে ১২ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এস, এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ বদিউজ্জামান ও মেজর সাবের।
বৈঠকে করোনো ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব তৈরিতে সাধারণ মানুষকে বিনা কারণে ঘর থেকে বের হওয়া রোধ ও বিদেশ ফেরত প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে এক যোগে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়।
বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক এস, এম মোস্তফা কামাল জানান, যশোর ক্যান্টনমেন্ট থেকে সেনাবাহিনীর একটি দল ইতোমধ্যে সাতক্ষীরায় পেঁছেছেন। আগামীকাল বুধবার (২৫ মার্চ) সকাল থেকে সেনাবাহিনীর ২০০ সদস্য মাঠে নামবেন। প্রতি উপজেলায় নিয়োজিত থাকবে এক প্লাটুন সেনা সদস্য। প্রতিদিন সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনা সদস্যরা মাঠ পর্যায়ে কাজ করবেন।
জেলা প্রশাসক আরো বলেন, অহেতুক জনগণ যেনো বাইরে না আসেন। নিজ ঘরে আবদ্ধ থেকে করোনা সংক্রমন প্রতিরোধে সরকারকে সহযোগিতা করবেন। অন্যথায় কঠোর ভাবে আইন প্রয়োগ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন