Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

নেত্রকোনায় লোহার পাইপ পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৬:৪০ পিএম

ছয় তলা বিল্ডিংয়ের পাইলিং করার সময় লোহার বোরিং পাইপ পড়ে আবু হুরায়রা (২৮) নামক এক নির্মাণ শ্রমিকের করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরের দিকে নেত্রকোনা জেলা শহরের নাগড়া এলাকায়। নিহতের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার তারাকান্দা গ্রামে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নাগড়া এলাকা ব্যবসায়ী পোলার বেকারীর মালিক আব্দুস সালাম শেলুর ছয় তলা বিল্ডিংয়ের পাইলিংয়ের কাজ করার সময় অসাবধানতা বশত লোহার একটি বোরিং পাইপ নিমার্ণ শ্রমিক আবু হুরায়রার ওপর পড়ে যায়। অন্যান্য শ্রমিকরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ পলাশ কুমার দেব তাকে মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে নেত্রকোনার মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে এখনো পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি, আসলে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ