Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

টেবিল টেনিস লিগ স্থগিত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৮:১২ পিএম

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে এবার স্থগিত করা হয়েছে ঢাকা মহানগর টেবিল টেনিস (টিটি) লিগ। আগামী ১২ এপ্রিল থেকে পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হওয়ার কথা ছিল এই লিগের সিনিয়র, প্রথম ও নারী বিভাগের খেলা। এবারের ঢাকা মহানগর টিটি লিগের সিনিয়র বিভাগে ১১টি ক্লাব, প্রথম বিভাগে ২৫টি এবং নারী বিভাগে ৭টি ক্লাব অংশ নেয়ার কথা ছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দেশের অন্য ক্রীড়ার মতো টিটি লিগের খেলাও স্থগিত করা হল। মঙ্গলবার বাংলাদেশ টেবিল টেনিস ফেডােেরশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। লিগ শুরুর নতুন দিনক্ষণ নির্ধারণ হবে করোনাভাইরাসের পরিস্থিতি ভালো হওয়ার পর।

এর আগে করোনাভাইরাস আতঙ্কে স্থগিত হয়ে যায় প্রিমিয়ার ফুটবল লিগ ও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলা। এছাড়া দেশের সব ক্রীড়া আসরও বর্তমানে স্থগিত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন