Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

উখিয়ায় মাদকাসক্ত ছেলের হামলায় পিতা-মাতাসহ আহত ১০

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

উখিয়া উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের উখিয়ার পালংখালী ইউনিয়নের উখিয়ার ঘাট গ্রামে মাদকাসক্ত ছেলের হামলায় পিতা-মাতা বোন, ভগ্নিপতি, ভাই ও ৪ শিশুসহ কমপক্ষে ১০ জন কমবেশি আহত হওয়ার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার সন্ধ্যা অনুমান ৬টার দিকে ইউনিয়নের ১ নং ওয়ার্ডের উখিয়ার ঘাট পুরাতন কুলালপাড়ায় মাদক সেবনে বাধা দেয়ায় এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান, উখিয়া থানা ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এলাকাবাসীর গণস্বাক্ষরযুক্ত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, কুলালপাড়া গ্রামের হাকিম আলীর ছেলে নুর হোছন গত কয়েক বছর ধরে মাদকাসক্ত হয়ে নিজ বসত ঘরে মাদকের আসর বসিয়ে নিয়মিত মাদক সেবন করে আসছিল। এ ঘটনা জানতে পেরে মাদকাসক্ত ছেলে নুর হোছনকে বাবা-মা বারণ করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত ছেলেসহ অপরাপর তার সঙ্গীরা তার বয়োবৃদ্ধ পিতা হাকিম আলী, জাহেদ হোছন (৩০), বেড়াতে আসা কন্যা ছমুদা বেগম (২৫), জামাতা ডাঃ আবুল হাসেম (৩২), হাকিম আলী (৬৮), ছলেমা খাতুন (৫০), সরওয়ার কামাল (১৬) ও জিশান, জিহাদ, নিশান ও ওহাব নামের ৪ শিশু সন্তানসহ ১০ জন কম বেশি আহত হয়। আহতদের শোর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা মুহূর্তে ঘটনাস্থল ত্যাগ করে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও উখিয়া হাসপাতালে ভর্তি করেছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উখিয়ায় মাদকাসক্ত ছেলের হামলায় পিতা-মাতাসহ আহত ১০
আরও পড়ুন