Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

বিয়ে বন্ধ করল পুলিশ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ১২:১০ এএম

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে দেয়া হচ্ছে খবর পেয়ে পুলিশ বিয়ে বন্ধ করে দেয়। ঘটনাটি ঘটেছে গত সোমবার আড়াইহাজার উপজেলার মধ্যারচর গ্রামে। জানা যায়, ঐ গ্রামের হক মিয়ার মেয়ে সীমা আক্তার (১৮) এর সাথে একই ইউনিয়নের ইজারকান্দি গ্রামের মকবুলের ছেলে ফারুক ( ২২)-এর বিয়ের কথা ছিল। এই উপলক্ষে কনের বাড়িতে প্রায় ৫/৬ শত লোকের সমাগমে বিয়ের প্রস্তুতি চলছিল। খবর পেয়ে কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের এএসআই আমিনুল ঘটনাস্থলে পৌছে বিয়ে বন্ধ করে দেন। বিয়ের গেট সামিয়ানা সকল কিছু পুলিশের উপস্থিতিতে খুলে ফেলে রান্না-বান্না বন্ধ করে দেন।
করোনা আতঙ্কে কৃষকের আত্মহত্যা
মাগুরায় করোনাভাইরাস আতঙ্কে ইলিয়াস হোসেন (৩৫) নামে এক কৃষক আত্মহত্যা করেছেন। প্রতিবেশিদের রসিকতায় সে আতঙ্কিত হয়ে আত্মহত্যা করে বলে জানা গেছে। গত সোমবার সদর উপজেলার বেরইলপলিতা গ্রামে এ ঘটনা ঘটে। ইলিয়াস হোসেন ওই গ্রামের মৃত আকরাম হোসেন মোল্যার ছেলে।
মৃতের বড় ভাই আবদুর রহমান জনান, আসলামের দুটি ছেলে মেয়ে নিয়ে তাদের সংসার। পরিবারে স্ত্রী কিংবা কারো সঙ্গেই তার কোনো ঝামেলা নেই। গত সোমবার সকাল ৮টার দিকে ছাগল বাঁধার জন্যে মাঠে যায়। এ সময় একটি মেহগনি গাছে উঠে গলায় ফাঁস দেয় তিনি।
এ বিষয়ে বেরইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বিশ্বজিত বলেন, এলাকার মানুষ নানা কথা বলে। ইলিয়াস হোসেনের আত্মহত্যার বিষয়টি মোটামুটি নিশ্চিত। তবে করোনায় আক্রান্ত হওয়ার মতো কোনো পরিবেশই তার ছিল না। প্রতিবেশি কেউ বিদেশ থেকেও আসেনি।
এ বিষয়ে মাগুরা সিভিল সার্জন ডা. প্রদীপ কুমার সাহা বলেন, ইলিয়াস হোসেনের আত্মহত্যার কারণ তিনি জানেন না। তবে তার সাধারণ জ্বর থাকলেও করোনাভাইরাস রিলেডেট কোনো রোগীই তিনি নন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন