Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

রামগড়ে করোনা সচেতনতায় পুলিশের অভিযান

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ১২:১০ এএম

আতঙ্ক, গুজব, ভয় নয়, সচেতনতাই প্রতিরোধের সর্বোত্তম উপায়। এই প্রতিপাদ্যকে সামনে রেখে রামগড় থানা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে থানার প্রবেশদ্বারে বসানো হয়েছে বেসিন। সেখানে রাখা আছে হ্যান্ডওয়াশ। আর বেসিনের পাশেই ঝুলানো রয়েছে একটি ব্যানার। যেখানে নির্দেশনা দেয়া হয়েছে, আতংক, গুজব, ভয় নয়, সচেতনতাই প্রতিরোধের সবোর্ত্তম উপায়।
ইতোমধ্যে সচেতনতার লক্ষে থানায় প্রবেশের মুখে পুলিশ সদস্যসহ সেবাপ্রার্থীদের বেসিনে হাত ধুয়ে থানায় প্রবেশ বাধ্যতামূলক করেছে রামগড় থানা পুলিশ। সতর্কতামূলক এমন পদক্ষেপ গ্রহণের মাধ্যমে সেবাপ্রার্থী ও পুলিশ সদস্যরা হ্যান্ডওয়াশ দিয়ে বেসিনে হাত ধুয়ে থানায় প্রবেশ করবেন। সকলকে এমনটাই অনুরোধ করেছেন থানার ওসি।
রামগড় থানা ওসি সামসুজ্জামান জানান, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মানুষকে হাত ধোঁয়াতে উৎসাহিত করা হয়েছে। এর মাধ্যমে নিজে যেমন সুস্থ থাকা যায়, তেমনি অন্যকেও সুস্থ রাখা যায়। পাশাপাশি জনসচেতনতার লক্ষে গত সোমবার থেকে রামগড়ের বিভিন্ন বাজারে লিফলেট বিতরণ অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

২৯ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন