Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ বিলিয়ন ডলার আয়ের লক্ষ্যে আইসিটি খাত গড়ে তোলা হবে-প্রতিমন্ত্রী পলক

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার উপজেলা সংবাদদাতা : ৫ বিলিয়ন ডলার আয়ের লক্ষ্যে সারা বাংলাদেশে আইসিটি পার্ক গড়ে তোলার কাজ হাতে নেয়া হয়েছে বলে জানান ডাক, তার ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক এমপি। গত রবিবার বিকালে আড়াইহাজারের শহীদ মঞ্জুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এই কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, সারা বাংলাদেশের প্রতিটি প্রাথমিক, মাধ্যামিক স্কুল এবং সকল কলেজগুলোকে ডিজিটাল রূপান্তরের কাজ চলছে। ইতিমধ্যে দেশের প্রায় ৫০ ভাগ স্কুল কলেজে কম্পিউটার ল্যাব স্থাপন করা হয়েছে। আইসিটি পার্ক নির্মাণের কাজও ইতিমধ্যে সিংহভাগ এগিয়ে গেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মো. গাউসুল আজম, উপজেলা চেয়ারম্যান মো. শাহজালাল মিয়া, সাধারণ সম্পাদক এড. আব্দুর রশিদ ভুইয়া প্রমুখ। খেলায় আড়াইহাজার পৌর সভা একাদশ ট্রাইব্রেকারে হাইজাদী একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৫ বিলিয়ন ডলার আয়ের লক্ষ্যে আইসিটি খাত গড়ে তোলা হবে-প্রতিমন্ত্রী পলক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ