Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রবাসী কোয়ারেন্টাইনে, তথ্য দেওয়া সন্দেহে গৃহবধূকে পিটিয়ে জখম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ১০:৫৮ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে এক আরব আমিরাত প্রবাসীকে বসুরহাট পৌর ভবনে হোমকোয়ারেন্টাইনে নিয়ে এসেছে পুলিশ। উক্ত প্রবাসী বাড়িতে আসার বিষয়ে পুলিশকে তথ্য দিয়েছে সন্দেহে চ্যামেলী আক্তার (৩২) নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করেছে প্রবাসীর পরিবারের লোকজন। এ ঘটনায় জড়িত থাকায় ওমর ফারুক বাবুল (২৯) নামের ওই প্রবাসীর ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে সিরাজপুর ইউনিয়নের মোহম্মদ নগর গ্রামের নূর মিয়া হাজী বাড়ীতে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ওমর ফারুক বাবুল মোহম্মদ নগর গ্রামের আহম্মদ উল্যার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০মার্চ দুবাই থেকে সিরাজপুর ইউনিয়নের মোহম্মদ নগর গ্রামে বাড়ীতে আসনে ওই ব্যক্তি। বাড়ীতে আসার পর থেকে সে হোমকোয়ারেন্টাইনে না থেকে আত্মীয় স্বজনদের বাড়ীতে আসা যাওয়া করত। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে পুলিশ ওই প্রবাসীকে ধরে এনে বসুরহাট পৌরসভা ভবনে বাধ্যতামূলক হোমকোয়ারেন্টাইনে নিয়ে আসে। পুলিশকে তথ্য দিয়েছে এমন সন্দেহে প্রবাসীর ভাই ওমর ফারুক বাবুল তাদের পাশ্ববর্তী ঘরের গৃহবধূ চ্যামেলী আক্তারের ওপর হামলা করে তাকে পিটিয়ে জখম করে। এতে গৃহবধূর মাথা ফেটে যায়।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো রবিউল হক জানান, তথ্য দেওয়ার সন্দেহে ওই গৃহবধূকে পিটিয়ে জখম করেছে প্রবাসীর পরিবারের লোকজন। ঘটনায় আহত গৃহবধূ বাদী হয়ে দুই জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামী ওমর ফারুক বাবুলকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। হামলাকারীদের সাথে ওই গৃহবধূর জায়গা জমিসহ বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব বিরোধ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম


আরও
আরও পড়ুন