Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

সিরাজদিখানের তৃশা নিউইয়র্কে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ১২:৫০ পিএম

নিউইয়র্কে করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার তিন সন্তানের জননী এক নারীর মৃত্যু হয়েছে। সে জৈনসার ইউনিয়নের শাসনগাঁও গ্রামের বোরহান চাকলাদরের স্ত্রী ও মধ্যপাড়া ইউনিয়নের তেলিপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মমিন হোসেন হাওলাদারের মেয়ে আমিনা ইন্দ্রালিব তৃশা (৩৯)। তার এক ছেলে ও দুই মেয়ে। এ নিয়ে নিউইয়র্কে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করা তিন বাংলাদেশীর মধ্য তিনি একজন।

পারিবারিক সূত্র জানায়, চার বছর আগে ভিজিট ভিসায় আমেরিকায় যান বোরহান চাকলাদার ও তার স্ত্রী আমিনা ইন্দ্রালিব তৃশা। নিউইয়র্কের জ্যামাইকার হাইল্যান্ড এভিন্যুর পাশে টিলারি পার্কের একটি অ্যাপার্টমেন্টে থাকেন তারা। তৃশা এক সপ্তাহ আগে জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে নিউইয়র্কের জ্যামাইকা জেনারেল হসপিটালে ভর্তি হন। পরবর্তীতে তার দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। গত ২৩ মার্চ সোমবার বাংলাদেশ সময় সাড়ে ৬ টায় চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আরো জানা যায়, তৃশার লাশ দেশে নেওয়ার ইচ্ছা থাকলেও বর্তমান পরিস্থিতির কারণে নিউইয়র্কের লং আইল্যান্ডের বাংলাদেশ সোসাইটির কবরস্থানে ২৬ মার্চ নিউইয়র্ক সময় ১০ টায় জানাজা শেষে তাকে সমাহিত করা হবে বলে পরিবারের সদস্যরা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ