Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

গোবিন্দগঞ্জে “করোনাভাইরাসে” আক্রান্ত অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ২:৩৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা আক্রান্ত অপবাদ সইতে না পেরে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। আজ বুধবার সকালে পুলিশ উপজেলার রামচন্দ্রপুর থেকে তার লাশ উদ্ধার করে। ওই যুবক হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম (৩৬)।

জানা গেছে, জাহিদুল ইসলাম গত দেড় মাস ধরে ঢাকায় রাজমিস্ত্রিও কাজ করত। গত দুই তিন দিন আগে সে গ্রামের বাড়ি রামচন্দ্রপুরে আসে। স্বর্দি জ্বরে আক্রান্ত জাহিদুল বাড়িতে আসলে এলাকার লোকজন তাকে করোনা আক্রান্ত বলে সন্দেহ করে । তার শরীর আগের চেয়ে অনেক শুকে যাওয়ায় সে নিজেই বিচলিত ছিল। এলাকার লোকজনের এই করোনা আক্রান্ত অপবাদ সইতে না পেরে মঙ্গলবার রাতের কোন এক সময় বাড়ির অদূরে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে জাহিদুল। সে দুই পুত্র ও দুই কন্যা সন্তানের জনক। গোবিন্দগঞ্জ থানার এসআই মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, তার নেতৃত্বে সকালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল করে শরীরে কোন আঘাতের চিহ্ন না পাওয়ায় এবং কারো কোন অভিযোগ না থাকায় পরিবারের দাবীর প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ