Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬, ০২ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ১৫

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ২:৪৩ পিএম | আপডেট : ৫:৩৩ পিএম, ২৫ মার্চ, ২০২০

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে। বুধবার দুপুরে ঢাকা – বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঘোঘা বটতলার কাছে দুর্ঘটনায় ৬ জন নিহত ও ১১জন আহত হয়েছে। নিহতরা সকলেই লবণ বোঝাই ট্রাকের ওপরে চড়ে বাড়ি ফিরছিল।

এছাড়া উপজেলার মহিপুরে একই দিনে সকালের দিকে সংঘঠিত অপর এক সড়ক দুর্ঘটনায় একজন নিহতও ৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার বিবরণ দিয়ে হাইওয় পুলিশের ইন্সপেক্টরের ইয়ামিন উদ দৌলা জানান,, বুধবার দুপুর পৌঁণে ১২ টায় ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার ঘোগা বটতলা এলাকায় একটি লবন বোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৩- ১৬৬৮) সাথে যাত্রীবাহী বাসের ( ঢাকা মেট্রো-ব ১৫-৬৮৮৯) সংঘর্র্ষ হয়। ঢাকা থেকে বগুড়াগামী লবন বোঝাই ট্রাকটি শেরপুর উপজেলার ঘোঘা বটতলা অতিক্রম করার সময় বগুড়া থেকে ঢাকা অভিমুখী লাব্বাইক পরিবহনের একটি বাসের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে লবন বোঝাই ট্রাকটি উল্টে গেলে ট্রাকের ওপরে থাকা ৬ জন যাত্রী ট্রাকের নিচে পড়ে নিহত হন। এছাড়াও বাসের ১১ জন যাত্রী আহত হন। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান নিহত ৬ জনের মধ্যে ৫ জনের নাম পরিচয় পাওয়া গেছে। এরা সকলে নিলফামারী জেলার জলঢাকা উপজেলার বাসিন্দা। নিহতরা হলো আবুল হোসেনের পুত্র আব্দুল আলিম, মিজানুর রহমানের পুত্র রাকিব,আপিয়ার রহমনের পুত্র মোঃ রাজু , জয়নাল হোসেনের পুত্র সাদ্দাম হোসেন, মোর্শেদ আলমের পুত্র মঞ্জুরূল ইসলাম।
ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। নিহতদের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে আছে।

এদিকে দুর্ঘটনার বর্ণনা দিয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, একই দিন ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মহিপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন। নিহত মৃদুল ইসলাম (২২) জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের রফিকুল ইমলামের ছেলে। আহত চারজন বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ