Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

নাসিরনগরে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে ১৮ জনকে জরিমানা

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৪:০৮ পিএম | আপডেট : ৪:৫৯ পিএম, ২৫ মার্চ, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জেলা প্রশাসনের দেয়া নিষেধাজ্ঞা অমান্য করে ফাসের্মী,কাচাঁমাল পন্য ও মুদি দোকান ব্যতিত অন্যান্য দোকানা খোলা রেখে সংক্রামক ছড়ানোর দায়ে ব্যবসায়ীসহ ১৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ বুধবার দুপুরে পূথক অভিযান চালিয়ে ৪৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা সদরসহ গোর্কণ বাজার,চৈয়ারকুড়ি বাজার,নুরপুর বাজার,ফুলপুর বাজার,ফান্দাউকবাজার, বুড়িশ্বর বাজারে ১৪ জন ব্যবসায়ীসহ ১৮ জনকে ৪৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ও নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও সহকারী কমিশনার ভূমি তাহমিনা আক্তার ।

এব্যাপারে নিবার্হী ম্যাজিস্ট্রেষ্ট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ১৮৬ ধারায় ও দন্ডবিধির ২৬৯ লঙ্ঘনের দায়ে তাদেরকে জরিমানা করা হয়েছে। তবে ভ্রাম্যমান আদালতের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ