Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা শহরে সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন পৌর মেয়র

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৫:২১ পিএম

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য নোয়াখালী জেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রীবিতরণ করছেন নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল।

বুধবার বেলা ১১টায় নোয়াখালী প্রেসক্লাবে সাংবাদিকদের মাঝে মাক্স, গ্লাপস, হ্যান্ডস্যানিটাইজার ও হ্যান্ডবার হস্তান্তর করেন মেয়র।
মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল বলেন, একজন জনপ্রতিনিধির দায়িত্ব পালনে সহায়ক হিসেবে গণমাধ্যমকর্মীরা অনেক বেশি ভ’মিকা পালন করেন। দুর্যোগকালীন সময়ে সবাই নিজের সুরক্ষা নিয়ে ব্যস্ত থাকলেও সাংবাদিকগণ নিজেদের জীবনবাজি রেখে সার্বক্ষণিক পেশাগত দায়িত্ব পালন করেন। তাই এই সংকটকালীন সময়ে জনপ্রতিনিধি হিসেবে সাংবাদিকদের সুরক্ষার জন্যে নিজের সামর্থ অনুযায়ী কিছু করা আমাদের দায়িত্ব।

মেয়র আরও বলেন, করোনা ভাইরাস মারাত্মক ছোঁয়াছে হওয়ায় এই সময়ে সবাইকে নিজের এবং পরিবারের সদস্যদের প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করতে হবে।
এর আগে করোনার সংক্রমণ ঠেকাতে নোয়াখালী পৌর সভার মেয়র শহিদ উল্যা খাঁনের পক্ষ থেকে জেলা শহরে ১০হাজার পরিবারকে বাসা বাড়িতে হ্যান্ডস্যানিটাইজার পৌঁছে দেন। মঙ্গলবার সকাল থেকে বুধবার দিন ব্যাপি এ কার্যক্রম চালানো হয়।

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী বুধবার দুপুর পর্যন্ত নোয়াখালীতে ৭হাজার ৭৯৫ জন বিদেশ থেকে দেশে ফিরেছে। এর মধ্যে হোম কোয়ারেন্টাইনে আছে ৮৬৪ জন ও সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছেন ৪জন প্রবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ