Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনা: মানুষের স্বার্থে প্রিয়াঙ্কার পদক্ষেপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৭:০৩ পিএম

প্রাণঘাতী করোনা দিনে দিনে কেড়ে নিচ্ছে শত শত প্রাণ। চিন উহান প্রদেশ থেকে করোনা থাবা বসিয়েছে ইরান, ইতালি, মার্কিন যুক্তরাষ্ট্র, সৌদি আরব, থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়া, পাকিস্তান, আফ্রিকা, ভারত-সহ বিশ্বের বিভিন্ন দেশে। চিনের পর ইরান এবং বর্তমানে ইতালি এবং ফ্রান্সে মৃত্যু মিছিল চলছে করোনা ভাইরাসের মারণ থাবায়।

করোনাকে প্রতিরোধের জন্য যখন গোটা বিশ্বে জোর তোড়জোড় শুরু হয়েছে, সেই সময় সাধারণ মানুষকে সতর্ক করতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি বিশ্ব স্বাস্থ্য সংস্থার জেনারেল ডিরেক্টর ডক্টর টেরস এবং ডক্টর মারিয়া ভানের সঙ্গে সরাসরি কথা বলেন পিগি।

লাইভ চ্যাটের মাধ্যমে প্রিয়াঙ্কা যখন কথা বলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার জেনারেল ডিরেক্টরের সঙ্গে, সেই সময় করোনা নিয়ে তাদের কাছে একাধিক প্রশ্নের উত্তর জানতে চান পিগি। করোনা নিয়ে বর্তমানে বিভিন্ন ধরনের গুজব এবং গুঞ্জনও ছড়িয়েছে। সাধারণ মানুষ যাতে ওই সমস্ত গুঞ্জনে কান না দিয়ে চিকিতসকদের কথা মতো চলেন, সেই বার্তাই দেন প্রিয়াঙ্কা চোপড়া।

বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন মুলুকে রয়েছেন প্রিয়াঙ্কা। করোনার করাল গ্রাস থেকে বাঁচতে মার্কিন মুলুকে থেকেও ঘর বন্দি রয়েছেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন