Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনা প্রাদুর্ভাবে গৃহবন্দি দেব-রুক্মিণী কীভাবে সময় কাটাচ্ছেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৭:৪৭ পিএম

করোনা প্রাদুর্ভাবে গৃহবন্দি অবস্থায় কোন তারকা কীভাবে সময় কাটাচ্ছেন, তা নিয়ে তাদের ভক্তদের আগ্রহের সীমা নেই। সেই আগ্রহ থেকেই অভিনেতা দেবের কাছেও অনেকে জানতে চেয়েছিলেন, তিনি কীভাবে সময় কাটাচ্ছেন? তারই উত্তরে বুধবার পায়ের আঙুলের একটি ছবি পোস্ট করে দেব জানিয়েছেন, গোলন্দাজের শ্যুটিংয়ের সময় লাগা চোট সারানোর চেষ্টায় রয়েছেন।

দেব লিখেছেন, এই গৃহবন্দি পরিস্থিতির জন্য তিনি পায়ের আঙুল ঠিক করার সময় পেয়েছেন। তিনি আশা করছেন, কোনওরকম অস্ত্রপচার ছাড়াই এটা সেরে যাবে।

অন্যদিকে রুক্মিণী মৈত্রর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই বোঝা যাচ্ছে, গৃহবন্দি অবস্থায় তিনি একের পর এক বই পড়ে সময় কাটাচ্ছেন। সম্প্রতি IKIGAI নামে একটি বইয়ের ছবি দিয়ে রুক্মিণী লিখেছেন, 'One more time'। অর্থাৎ আরও একবার তিনি এই বইটি পড়তে বসেছেন।

এদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অন্যান্য তারকাদের মতো রুক্মিণী মৈত্রও সকলকে সরকারি নির্দেশ মেনে বাড়িতে থাকার অনুরোধ করেছেন। অভিনেত্রী লিখেছেন, আমরা এই ২১ দিনের লকডাউন না মানলে মানব সভ্যতা ২১ বছর পিছিয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন