Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা প্রতিরোধক উপকরণ বিতরণ অব্যাহত আ.লীগের ত্রাণ উপ-কমিটির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৮:১৭ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রতিরোধক উপকরণ বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।

আজ বুধবার ধানমণ্ডিতে সভানেত্রীর কার্যালয়ের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি অফিসে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড.হাসান মাহমুদ বিভিন্ন সামাজিক,রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন ইলেকট্রিকস,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের হাতে মাস্ক ও হেক্সিসল তুলে দেন।

এ সময় তিনি করোনাভাইরাস নিয়ে গুজবে আতঙ্কিত না হয়ে এর মোকাবেলায় সতর্ক থাকতে দেশবাসীর প্রতি আহবান জানান।

দেশবাসীর উদ্দেশে ড. হাসান মাহমুদ বলেন, আতঙ্কিত হয়ে সমস্যার সমাধান হবে না এবং গুজবে কান দিলে চলবে না। স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলতে হবে। এই মুহূর্তে আমাদের সবার কাজ স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলা। তাহলে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাব।

করোনাভাইসার নিয়ে মানুষের মাঝে আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি বলে
জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

তিনি বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস মোকাবেলায় আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রাণ পাব। এ জন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এসময় এনটিভি, এটিএন নিউজ, বিডি নিউজ টুয়েন্টিফোর, বিডিসমাচার, কক্সবাজার জেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাঝে এসব উপকরন বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ