Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

৩০ কিলোমিটার দীর্ঘ যানজট

ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৩০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। গত মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া এই যানজট গতকাল সকাল ১১টা পর্যন্ত অব্যহত ছিল। গাজীপুরের চন্দ্রা থেকে মির্জাপুর উপজেলার পাকুল্যা পর্যন্ত ভয়াবহ এই যানজটে আটকে পড়া হাজারো যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হয়।
করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে গতকাল থেকে সারাদেশে সরকারি-বেসরকারি অফিস আদালত বন্ধ ঘোষণায় রাজধানী থেকে একযোগে সকলে বাড়ি ফেরা শুরু করলে মহাসড়কে যানবাহনের চাপ কয়েকগুণ বেড়ে যায়। এছাড়া মহাসড়কের মির্জাপুর উপজেলার কদিমধল্যা নামকস্থানে আন্ডারপাসের কাজ চলমান থাকায় ওই অংশে ওয়ানওয়েতে যানবাহন চলাচল করায় এই যানজটের সৃষ্টি হয়েছে বলে হাইওয়ে পুলিশ জানায়।
গত মঙ্গলবার রাত ১২টায় ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশে রওনা হওয়া পিকআপ ভ্যানের যাত্রী মো. ফারুক হোসেন জানান, করোনার কারণে ছুটি হওয়ায় গ্রামে যাওয়ার জন্য বাসে ছিট না পেয়ে তিনি পিকআপের যাত্রী হয়েছেন। তবে যানজটের কারণে গতকাল সকাল পৌঁনে সাতটায় তিনি মির্জাপুর পর্যন্ত এসে আটকে আছেন বলে জানান।

ট্রাকচালক বাদশা মিয়া জানান, গত মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ঢাকা থেকে বগুড়ার উদ্দেশে রওনা হয়ে গতকাল সকাল ৬টায় তিনি মির্জাপুর এসে পৌঁছেছেন। অপর ট্রাকচালক চাঁনলাল জানান, মঙ্গলবার সন্ধ্যা সাতটায় তিনি ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশে রওনা হয়ে গতকাল সকাল সোয়া ৬টায় মির্জাপুর পর্যন্ত পৌঁছেছেন।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, গতকাল সকাল ১১টায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাসড়ক

২১ সেপ্টেম্বর, ২০২০
৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ