Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

১৬৩ জনের ঝুঁকির কারণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বিদেশ ঘুরে এসে কোনো সতর্কতামূলক পদক্ষেপ না নিয়ে লখনৌয়ে পার্টি দিয়েছিলেন বলিউড গায়িকা কণিকা কাপুর। এখন তার কারণে ঝুঁঁকির মুখে পড়েছে ১৬৩ জন। এর মধ্যে সাবেক মুখ্যমন্ত্রীসহ স্থানীয় অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তি রয়েছেন।
কিছুদিন আগে লন্ডন থেকে ভারতে আসেন ‘বেবি ডল’ গায়িকা। কোয়ারেন্টাইনে না গিয়ে তিনি প্রকাশ্যে ঘুরে বেড়ান। সম্প্রতি তার শরীরে ধরা পড়েছে কোভিড-১৯।
কোয়ারেন্টাইনে যাওয়ার আগে কণিকা যাদের সংস্পর্শে এসেছিলেন তাদের সবার করোনা পরীক্ষা করা হচ্ছে। এর মধ্যে গত মঙ্গলবার তার বন্ধু আইয়াস এস দেশাইয়ের পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। এর আগে দেশাইয়ের বিরুদ্ধে পালিয়ে থাকার অভিযোগ উঠে।

ইতোমধ্যে কণিকার কাছাকাছি আসা ব্যক্তিদের অনেককে করোনা পরীক্ষা করা হয়েছে। যাদের মধ্যে ৬২ জনের ফলাফল নেগেটিভ।
বর্তমানে একটি হাসপাতালে কোয়ারেন্টাইনে আছেন কণিকা। হাসপাতাল কর্তৃপক্ষ সংবাদমাধ্যমকে জানায়, এই সঙ্কটাপন্ন সময়ে গায়িকা অবিবেচকের মতো আচরণ করছেন। নানা বিষয়ে তার দাবি-দাওয়ার শেষ নেই। হাসপাতালের কর্মীদের সঙ্গে রীতিমতো খারাপ আচরণ করছেন। সূত্র : এনডিটিভি।



 

Show all comments
  • খালেদ ২৬ মার্চ, ২০২০, ১:৩৭ এএম says : 0
    এই সঙ্কটাপন্ন সময়ে গায়িকা অবিবেচকের মতো আচরণ করছেন।
    Total Reply(0) Reply
  • গাজী ওসমান ২৬ মার্চ, ২০২০, ১:৩৭ এএম says : 0
    তার মত একজন তারকার আরও সতর্ক হওয়া উচিত ছিলো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ