Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী

১৬ জনের করোনা ঝুঁকিতে পড়ার শঙ্কা!

চট্টগ্রাম শিক্ষাবোর্ড

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

করোনা সংক্রমিত হওয়ার ঝুঁকিতে রয়েছেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের তিন কর্মকর্তাসহ ১৬ জন। গতকাল বুধবার থেকে তারা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। জানা যায়, ওমরাহ ফেরত করোনাভাইরাস আক্রান্ত মায়ের সংস্পর্শে থেকে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের এক বৈঠকে যোগ দিয়েছিলেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ। এ ঘটনা জানার পর বৈঠকে থাকা শিক্ষাবোর্ডের তিন কর্মকর্তাসহ ১৬ জন এখন করোনাভাইরাসের ঝুঁকিতে পড়ার শঙ্কায় রয়েছেন।

এদিকে বিষয়টি জানাজানি হওয়ার পর করোনাভাইরাস আতঙ্কে ভুগছেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারীরাও। শিক্ষাবোর্ড সূত্র জানায়, এইচএসসি পরীক্ষার কক্সবাজার অঞ্চলের কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়ে গত রোববার শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রদীপ চক্রবর্তীর কক্ষে এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। এতে পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ, কলেজ পরিদর্শক জাহেদুল হক এবং কক্সবাজার অঞ্চলের বিভিন্ন কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ মিলিয়ে ১৩ জন ছিলেন।

ওইদিন করোনায় আক্রান্ত মাকে হাসপাতালে ভর্তি করে শিক্ষাবোর্ডের বৈঠকে যোগ দেন কক্সবাজার সরকারি কলেজের অধ্যক্ষ।
এ ব্যাপারে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ণ চন্দ্র নাথ ইনকিলাবকে জানান, ওইদিন বোর্ড চেয়ারম্যানের কক্ষে একটি জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে অন্যান্যের সাথে যোগ দেন কক্সবাজার সরকারি কলেজ অধ্যক্ষ।

পরে আমরা জানতে পারি ওইদিন তিনি অসুস্থ মাকে হাসপাতালে ভর্তি করিয়ে বৈঠকে যোগ দিয়েছিলেন। এভাবে তার বৈঠকে যোগ দেয়া উচিত হয়নি মন্তব্য করে পরীক্ষা নিয়ন্ত্রক বলেন, অধ্যক্ষ এখনও সুস্থ রয়েছেন। তবে করোনা সংক্রমণের ঝুঁকির শঙ্কায় বৈঠকে উপস্থিত সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ