Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

১০ লাখ ফ্রাঁ নিয়ে পাশে ফেদেরার পরিবার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:০০ এএম

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া কভিড-১৯ রোগের বিরুদ্ধে লড়াইয়ে ক্রীড়াঙ্গনের অনেকেই এগিয়ে আসছেন। এরই মধ্যে সাহায্যের ঘোষণা দিয়েছেন লিওনেল মেসি, ক্রিস্টিয়ানো রোনালদো, জøাতান ইব্রাহিমোভিচ, পেপ গার্দিওলাসহ অনেকে। পিছিয়ে নেই বাংলাদেশের তারকা অ্যাথলেটরাও। নিজ নিজ অবস্থান থেকে জনগণকে সচেতন করার চেষ্টা করে চলেছেন মাশরাফি-তামিম-মুশফিকরা। ঘোষণা দিয়েছেন আর্থিক সহায়তারও।

গুপ্তঘাতক এই করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টেনিস কিংবদন্তি রজার ফেদেরার। সুইজারল্যান্ডে সবচেয়ে নাজুক অবস্থায় পড়া পরিবারগুলোর জন্য ১০ লক্ষ সুইস ফ্রাঁ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি ও তার স্ত্রী মিরকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে গতকাল এই সিদ্ধান্তের কথা জানান ফেদেরার, ‘প্রত্যেকের জন্য এটা চ্যালেঞ্জিং সময়ৃমিরকা ও আমি ব্যক্তিগতভাবে সুইজারল্যান্ডের সবচেয়ে অসহায় হয়ে পড়া পরিবারগুলোর জন্য ১০ লক্ষ সুইস ফ্রাঁ অনুদান দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের এই অবদান শুরু মাত্র। আমরা আশা করি, অন্যরা প্রয়োজনে আরও বেশি পরিবারের সহায়তায় এগিয়ে আসবে। সবাই মিলে আমরা এই সঙ্কট কাটিয়ে উঠতে পারি। সুস্থ থাকুন।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেনিস

২০ নভেম্বর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন