Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে স্বেচ্ছাসেবী সংগঠনের মাস্ক ও সাবান বিতরণ

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতায় অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘এন্টি ড্রাগ অ্যালায়েন্স’। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস থেকে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণে সাভারসহ দেশের বিভিন্ন জায়গায় সুবিধাবঞ্চিত ১ হাজারের অধিক মানুষের মাঝে মাস্ক ও হাত ধোয়ার সাবান বিতরণ করেছে সংগঠনটি।

গতকাল সকালে সাভার পৌর এলাকার উত্তর জামসিং এলাকায় ৩০০ মাস্ক ও ২০০ সাবান বিতরণ করা হয় সংগঠনের পক্ষ থেকে। সংগঠনটির সাধারণ সম্পাদক বেণু রাজ জানান, দেশের বিভিন্ন এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করা হচ্ছে।

সংগঠনটির সভাপতি মিঠুন সরকার বলেন, যাদের পক্ষে মাস্ক ও হাত ধোয়ার সাবান কেনা কষ্টকর, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এসব কাজ এন্টি ড্রাগ অ্যালায়েন্সের সদস্যদের নিজস্ব অর্থায়নেই করা হয় বলেও জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন সাভার পৌর কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লা, এন্টি ড্রাগ অ্যালায়েন্সের সভাপতি সাংবাদিক মিঠুন সরকার, উত্তর জামসিং বাইতুল হাদী কেন্দ্রীয় জামে মসজিদের সহ-সভাপতি হাজী মো. সানোয়ার হোসেন, অর্থ সম্পাদক হাজী মো. হাসান মোল্লা, সাভার ফ্রেন্ডস সোস্যাল ক্লাবের সভাপতি শামীম হোসেন, সহ-সভাপতি হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম অনিক ও এন্টি ড্রাগ অ্যালায়েন্সের দফতর সম্পাদক সুমন আহম্মেদসহ সংগঠনের নেতা-কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ