Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

বিক্ষোভরত শ্রমিকদের উপর পুলিশের গুলিবর্ষনে এক শ্রমিক নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:১৮ এএম

বেতনের পাওনা প্রদানের দাবীতে দিনাজপুরের বিরল উপজেলার রুপালী জুট মিলে বিক্ষোভরত শ্রমিকদের উপর গুলিবর্ষনে এক শ্রমিক নিহত ও অন্তত ৩ শ্রমিক আহত হয়েছে। পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন গুলিবর্ষনের বিষয়টি তদন্ত ছাড়া বলা সম্ভব নয় বলে জানিয়েছেন। শ্রমিক বিক্ষোভের ঘটনাটি রাত সাড়ে আটটার শুরু’র এক ঘন্টা পর গুলির ঘটনা ঘটে।
ঘটনাস্থলে উপস্থিত শ্রমিক ও স্বজনেরা জানায়, করোণা ভাইরাস এর ঘটনায় সরকার ২৬ মার্চ থেকে সকল কিছু বন্ধের স্বিদ্ধান্তে রুপালী জুট মিল বন্ধ ঘোষনা করা হয়। কর্মরত শ্রমিকদের পাওনা দুই সপ্তাহের টাকা দাবীকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। শ্রমিকেরা উত্তেজিত হয়ে উঠলে পুলিশ আসে। এ সময় মাথায় গুলিবিদ্ধ হয়ে বিরল পৌর এলাকার হুসনা গ্রামের মোঃ আলির পুত্র সুরত আলী নিহত হয়। আহত অবস্থায় বিরল স্বাস্থ্য কেন্দ্র ও দিনাজপুরের এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন ঘটনাস্থলে পৌছেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন