Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

দুই রুট বাদে বিমানের সব আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:৩১ পিএম

লন্ডন ও ম্যানচেস্টার ছাড়া বাংলাদেশ বিমানের আন্তর্জাতিক রুটের সব ফ্লাইট ১ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ বিমান। আজ বৃহস্পতিবার সকালে এ ঘোষণা দেয়া হয়।
বসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মহিবুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গত ২১ মার্চ রাত ১২টা থেকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১০টি দেশের সঙ্গে আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধ করে বাংলাদেশ। মঙ্গলবার (২৪ মার্চ) রাত ১২টার পর থেকে বিমানবন্দরের অভ্যন্তরীণ ফ্লাইটগুলোও বন্ধ রয়েছে।
বাংলাদেশে এ পর্যন্ত পাঁচজনের প্রাণ কেড়ে নিয়েছে করোনাভাইরাস। আক্রান্ত হয়েছেন মোট ৩৯ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাতজন।
করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ ঘোষণা করেছে সরকার। বাস, ট্রেন, নৌযান ও ফেরি চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার থেকে লোকাল ও মেইল ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।
আন্তঃনগর বন্ধ কার্যকর হবে আজ থেকে। শিমুলিয়া-কাঁঠালবাড়ি এবং পাটুরিয়া- দৗলতদিয়া ঘাটে ফেরি চলাচল বন্ধ রয়েছে মঙ্গলবার দুপুর থেকে। আর আজ বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে বাস চলাচল।



 

Show all comments
  • shehab uddin ২৬ মার্চ, ২০২০, ৩:২৭ পিএম says : 0
    london & manchester is not corona-free,needs explanation why these two routes are open.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ