Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষ, নিহত ১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১:৩৫ পিএম

শাহজাদপুর উপজেলার চরকাদাই গ্রামে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আব্দুল খালেক (৪০) নামে একজন নিহত হয়েছে। নিহত খালেক একই গ্রামের মৃত মনতাজ আলী প্রামানিকের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি উপজেলার বেলতৈল ইউনিয়নের চর কাদাই গ্রামের কিছু শিশু কিশোরদের ক্রিকেট খেলার সময় প্রতিবেশী সাইদুলের স্ত্রী মরীয়ম (২৫) এর গায়ে বল লাগে। এই ঘটনাকে কেন্দ্র করে বাচ্চাদের অভিভাবকদের সঙ্গে সাইদুলের পরিবারের বাকবিতণ্ডা হয়। পরে মঙ্গলবার (২৪ মার্চ) সকালে এক কিশোরের পিতা মোঃ আব্দুল মালেক কাজে যাওয়ার সময় সাইদুলের লোকজন মহির, সইদুল, রাশিদুল, জয়নাল, বাবু, সোবাহান ও জুব্বার লাঠিশোটা নিয়ে তার উপর হামলা চালায়। আব্দুল মালেকের আত্মচিৎকারে পরিবারের লোকজন ছুটে আসে। তাদের উপরেও হামলা চালায় সাইদুলের লোকজন। এলাকার লোকজন আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া নিয়ে যায়।

পরে কর্তব্যরত ডাক্তার আব্দুল খালেককে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেয়। সন্ধ্যায় আব্দুল খালেক চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন