Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

করোনায় বৃদ্ধার সুখবর !

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ২:০৫ পিএম

আশার আলো! করোনাভাইরাস আক্রান্ত কক্সবাজারের সেই বৃদ্ধার অবস্থার উন্নতি হচ্ছে। বৃহস্পতিবার দুপুরে এমন সুখবর জানান, কক্সবাজারের সিভিল সার্জন ডা. মো. মাহবুবুর রহমান। তিনি ইনকিলাবকে বলেন, তার অবস্থা অনেক ভাল। আজ সকালে আমি নিজে তাকে দেখে এসেছি।
তিনি কক্সবাজারের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তার জন্য সবার কাছে দোয়া চেয়ে তিনি বলেন, আমরা আশাবাদি।
উল্লেখ চট্টগ্রাম বিভাগের এগারো জেলায় তার শরীরে সর্বপ্রথম করোনাভাইরাস সংক্রমণ হয়। এখন পর্যন্ত তিনিই এই বিভাগে প্রথম এবং একমাত্র রোগী বলে জানান বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের কর্মকর্তারা। তার বয়স ৭০ এর কাছাকাছি।
চিকিৎসকরা জানান, ওমরাহ করে কক্সবাজারের চকোরিয়ার স্থায়ী বাসিন্দা ওই বৃদ্ধা গত ১৩ মার্চ দেশে ফিরেন। ১৮ মার্চ শ্বাসকষ্ট ও জ্বরের উপসর্গ নিয়ে তাকে কক্সবাজার সদর হাসপাতাল ভর্তি করা হয়। পরে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় আইডিসিআরে পাঠানো হলে মঙ্গলবার ওই মহিলা করোনা আক্রান্ত বলে চিহ্নিত হন।
বিদেশ থেকে এসে তিনি নগরীর নগরীর চান্দগাঁও ও বাকলিয়ায় দুই ছেলের বাসায় উঠেন। তার সংক্রমণের খবরে বাড়ি দুইটি লকডাউন করা হয়েছে। নিউ চান্দগাঁও আবাসিক এলাকায় এবং বাকলিয়া সৈয়দ শাহ রোডে দুইটি ভবন লকডাউন করে লাল পতাকা তুলে দিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন