Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

মির্জাপুরের শাহীন স্কুলে চুরি

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ২:১৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে শাহীন স্কুল এন্ড কলেজ শাখায় চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটার দিকে শাখা পরিচালক জহিরুল ইসলাম রানা স্কুলে গিয়ে চুরির ঘটনা দেখতে পারেন। চোরের দল স্কুলের জানালা ভেঙে ভেতরে ডুকে ৫টি সিলিং ফ্যান চুরি করে নিয়ে গেছে।
জানা গেছে, করোনা ভাইরাসের সংক্রামক ঠেকাতে সরকার সারাদেশে ১৭ মার্চ থেকে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে। ঘোষণার পর পরই শাহিন স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষও তাদের প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেন। এদিকে বেশ কিছুদিন ধরে প্রতিষ্ঠান বন্ধ থাকায় বৃহস্পতিবার শাখা পরিচালক জহিরুল ইসলাম রানা বন্ধ স্কুল দেখতে এসে চুরির ঘটনা জানতে পারেন। পরে স্কুলে থাকা সিসি ক্যামেরা ফুটেজ পরিক্ষা করে দেখতে পান মধ্যবয়সী একজন দাঁড়িওয়ালা লোক স্কুলের ফ্যানগুলো খুলে নিয়ে যাচ্ছেন। তবে যে লোকটি চুরি করছেন তাকে তিনি চেনেন না বলে জানান।
এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান জানান, ঘটনা জানতে পেরেছি। আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ