Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

বেনাপোলে প্রবাসীর বাবার মৃত্যু, করোনা সন্দেহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ২:৪৩ পিএম

যশোরের বেনাপোলে পোর্ট থানার কাগজপুকুর গ্রামে ওজিয়ার রহমান (৭০) নামে এক বৃদ্ধা মারা গেছেন। করোনাভাইরাসে তার মৃত্যু হয়েছে সন্দেহে ওই বাড়িতে লাল পতাকা টানিয়ে দিয়েছে গ্রামবাসী। মৃত ব্যক্তির পরিবারের সদস্যরা ভারত থেকে চোরাইপথে দেশে আসার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্টে ভুগে বৃহস্পতিবার রাত ৩টার দিকে তিনি মারা যান। ঘটনাস্থল পরিদর্শন করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, ওজিয়ারের মেয়ে আম্বিয়া এবং ছেলে তরিকুল ইসলাম ভারতের বোম্বে শহরে দীর্ঘ দিন থাকতেন। কয়েকদিন আগে তারা চোরাইপথে দেশে প্রবেশ করার পর বাড়িতে লুকিয়ে ছিলেন। এক সপ্তাহ পর তাদের বাবার মৃত্যু হওয়ায় ধারনা করা হচ্ছে, ওই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিক্যাল অফিসার শুভাংকর কুমার রায় জানান, ওজিয়ার রহমান কী রোগে মারা গেছে, এটা এখনও আমরা নিশ্চিত না। আমাদের উর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করানো হয়েছে। আমরা তাদের সিদ্ধান্তের অপেক্ষায় আছি। তার শরীরে করোনাভাইরাস আছে কিনা তা পরীক্ষা নিরীক্ষা না করে বলা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৫ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন